ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নৌকায় উন্নয়ন অন্য প্রতীকে অধঃপতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২১
নৌকায় উন্নয়ন অন্য প্রতীকে অধঃপতন ...

সিরাজগঞ্জ: নৌকায় ভর করে জাতির পিতা শেখ মুজিবুর রহমান আমাদের বাংলাদেশ দিয়েছেন, নৌকায় ভর করেই তার কন্যা শেখ হাসিনা আজ স্বনির্ভর দেশ গড়ার পথে এগিয়ে যাচ্ছেন। নৌকা প্রতীক যেমন দেশের স্বাধীনতা দিয়েছে তেমনি দিয়েছে উন্নয়ন।

 

শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার নির্বাচনী পথসভায় জেলা আওয়ামী লীগের নেতারা একথা বলেন।  

তারা আরও বলেন, নৌকা দেশ ও মানুষের মঙ্গলের প্রতীক। বঙ্গবন্ধুর প্রতীক নৌকার ওপর আস্থা রাখার কারণে বাংলাদেশের সব অর্জন এসেছে।  

অপরদিকে বিএনপিসহ ৪ দলীয় জোট জঙ্গি, দুর্নীতিবাজ রাষ্ট্র কায়েম করেছিল। তাই ‘নৌকায় আসে উন্নয়ন, আর অন্য প্রতীকে হয় অধঃপতন’। এ জন্য আমাদের জাতীয়, স্থানীয় নির্বাচনগুলোতে নৌকার ওপরেই আস্থা রাখতে হবে।  

বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফজী খানের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, সিনিয়র সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, অ্যাড. আব্দুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বেগম আশানুর বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।