ঢাকা, বুধবার, ১৭ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১, ১৮ রজব ১৪৪২

রাজনীতি

জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটি গঠন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটি গঠন হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ (বামে) আহ্বায়ক ও আহাদ ইউ চৌধুরী শাহীন (ডানে) সদস্য সচিব হলেন

ঢাকা: হুসেইন মকবুল শাহরিয়ার আসিফকে আহ্বায়ক ও আহাদ ইউ চৌধুরী শাহীনকে সদস্য সচিব করে জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বুধবার এক সাংগঠনিক আদেশে জাতীয় পার্টির চেয়ারম্যান সংসদ সদস্য জিএম কাদের, পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সুপারিশে জাতীয় যুব সংহতির বর্তমান মেয়াদ উত্তীর্ণ কেন্দ্রীয় নির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য হুসেইন মকবুল শাহরিয়ার আসিফকে আহ্বায়ক ও জাতীয় পার্টির ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীনকে সদস্য সচিব এবং তারেক এ আদেল (ব্রাহ্মণবাড়িয়া), অ্যাডভোকেট জুলফিকার হোসেন (দিনাজপুর), হেলাল উদ্দিন (ময়মনসিংহ), মো. হেলাল উদ্দিন (কুমিল্লা), মিজানুর রহমান (ভোলা), ফজলুল হক ফজলু (ঢাকা উত্তর), সাইফুল ইসলাম (নারায়ণগঞ্জ), আফজাল হোসেন হারুন (ময়মনসিংহ), শেখ মো. সরোয়ার হোসেন (ঢাকা দক্ষিণ), দ্বীন ইসলাম শেখ (ঢাকা দক্ষিণ), রাজা হোসেন রাজা (নারায়ণগঞ্জ), মুশফিকুর রহমান (খুলনা), এমদাদুল হক রুমন (চাঁদপুর), আলতাফ হোসেন (সিলেট) ও ওয়াসিউর রহমান দোলনকে (রাজশাহী) যুগ্ম-আহ্বায়ক পদে নিয়োগ দিয়েছেন।

আগামী ২১ দিনের মধ্যে কেন্দ্রীয় পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতরে জমা এবং ৬ মাসের মধ্যে জেলা/মহানগর, উপজেলা/থানা এবং পৌরসভা সম্মেলন সম্পন্ন করে কেন্দ্রীয় সম্মেলন করার শর্তে জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির উপরোক্ত নেতাদের নাম ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
এসএমএকে/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa