ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অধ্যাপক ফরহাদ হালিম ডোনার হাসপাতালে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
অধ্যাপক ফরহাদ হালিম ডোনার হাসপাতালে

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার (১২ মার্চ) বিকেলে রাজধানীর গুলশানে নিজ বাসায় হঠাৎ পেটে ব্যথা শুরু হয় অধ্যাপক ডোনারের।

এরপরই তার স্ত্রী ডা. সিমকি তাকে জরুরি ভিত্তিতে গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। কর্তব্যরত চিকিৎসক জরুরি ভিত্তিতে কিছু পরীক্ষা-নিরীক্ষা শেষে ডা. ডোনারকে ঘুমের ওষুধ দিয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালের গ্যাস্ট্রোলজি বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে চিকিৎসাধীন।

পরিবারের বরাত দিয়ে ছাত্রদলের সাবেক সহ-স্বাস্থ্য সম্পাদক ডা. গালিব হাসান বাংলানিউজকে জানান, ডা. ডোনারের পেটে প্রচণ্ড ব্যথা অনুভব হলে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কিছু পরীক্ষা শেষে প্রাথমিকভাবে পেটে গ্যাস জমেছে বলে চিকিৎসক জানিয়েছেন।

ডা. ফরহাদ হালিম ডোনার বিএনপির চিকিৎসক সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সাবেক আহ্বায়ক ও বর্তমানে প্রধান উপদেষ্টা।

জানা গেছে, কিডনিতে সংক্রমণ, অনিয়ন্ত্রিত ডায়াবেটিস, উচ্চ রক্তচাপসহ বেশ কিছু রোগে আক্রান্ত ফরহাদ হালিম ডোনার। ইতোমধ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার পরিবারের সদস্যরা অসুস্থ ডোনারের খোঁজ খবর নিয়েছেন। এছাড়া নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ফরহাদ হালিম ডোনার ও তার পরিবার।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad