ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

‘ডিসি-এসপি প্রত্যাহার না করলে কোম্পানীগঞ্জে শান্তি আসবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
‘ডিসি-এসপি প্রত্যাহার না করলে কোম্পানীগঞ্জে শান্তি আসবে না’

নোয়াখালী:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ‘নোয়াখালীর ডিসি, এসপি, ডিবির ওসি, কোম্পানীগঞ্জের ইউএনও, এসিল্যান্ড, ওসি ও ওসি (তদন্ত)- এদের প্রত্যাহার না করলে যতই চেষ্টা করা হোক, কোম্পানীগঞ্জে শান্তি আসবে না। এটা স্পষ্ট।

তিনি বলেন, ১আমি কারো রক্তচক্ষুকে ভয় করি না। মানুষের আমার ওপর দরদ আছে। মানুষের হৃদয়ের খবর নেন। যত ঘটনা ঘটেছে, সব ঘটনার বিভাগীয় তদন্ত ঢাকা থেকে করতে হবে। পিবিআইকে মামলা দিছে। পিবিআই আগে কি বলেছে, এখন কি বলে বুঝি না। এসপি সাহেব পিবিআইকে প্রভাবিত করে মামলা ভিন্ন খাতে নেওয়ার ষড়যন্ত্র করছেন। ’

বুধবার (১৭ মার্চ) বসুরহাট জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর সময় তিনি এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, ‘আমার নেত্রী আমাকে বলেছেন, তুমি শান্ত থাকো, আমি শান্ত আছি, আমি কারো কাছে বলবো না। আমি বিচার আল্লাহর কাছে দেবো। আর সমস্ত কাগজপত্র রেডি করে রেখেছি, সেগুলা আমি শেখ হাসিনার হাতে তুলে দেবো। আমি কোনো বাটপার নেতার পেছনে রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি, আমি শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি করি, শেখ হাসিনার সুযোগ্য সন্তান বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করার যে রাজনীতি করেন, আমি সে রাজনীতির সঙ্গে আছি। সায়মা ওয়াজেদ পুতুল অটিজমের ওপর কাজ করেন, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করেন, দেশের মানুষের জন্য কাজ করেন, আমি তার সঙ্গে আছি। শেখ হাসিনাকে তার দুই সন্তান ছাড়া কেউ সহযোগিতা করে না। অমুককে এমপি বানান, অমুককে মন্ত্রী বানান, এসব নিয়ে ব্যস্ত সব নেতা। কিন্তু দুই সন্তান শেখ হাসিনার উন্নয়নে সহযোগিতা করেন। ’

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa