ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

বঙ্গবন্ধুর আদর্শের আলোকেই গড়তে হবে দেশ: রওশন এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
বঙ্গবন্ধুর আদর্শের আলোকেই গড়তে হবে দেশ: রওশন এরশাদ

ঢাকা: আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী। জাতির জন্য এ এক আনন্দঘন দিন।

জাতি আজ শ্রদ্ধাভরে স্মরণ করছে বঙ্গবন্ধুকে। বাঙালি জাতির হাজার বছরের ইতিহাস ছিল পরাধীনতার। সেই গ্লানি থেকে এ জাতি মুক্ত হয়েছে যার নেতৃত্বে, তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।  

বুধবার (১৭ মার্চ) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রাহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক বাণীতে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ একথা বলেন।
 
বিরোধীদলীয় নেতা বলেন, দেশে রাজনৈতিক বিভাজন রয়েছে, সেটা থাকতেই পারে। একটি গণতন্ত্রিক সমাজের সৌন্দর্যই হলো চিন্তার বৈচিত্র্য। কিন্তু জাতির পিতা হিসেবে বঙ্গবন্ধুকে আমাদের সর্বসম্মতভাবে তুলে ধরতে হবে সব বিতর্কের ঊর্ধ্বে। তিনি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি- এই সত্য মানতে হবে সবাইকে।  

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি বঙ্গবন্ধু কোনো দলের নন, তিনি বাংলাদেশেরই অপর নাম। জাতির পিতার জন্মশতবার্ষিকীতে আমাদের অঙ্গীকার হোক, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া এবং তাঁরই চিরন্তন আদর্শের পথ ধরে বাংলাদেশের অগ্রগতির চূড়ান্ত লক্ষ্যে পৌঁছানো।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
এসএমএকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa