ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

‘বঙ্গবন্ধুর বাংলাদেশ সব সূচকে পাকিস্তান থেকে এগিয়ে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
‘বঙ্গবন্ধুর বাংলাদেশ সব সূচকে পাকিস্তান থেকে এগিয়ে’ ...

ঢাকা: বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ সবসূচকে পাকিস্তান থেকে এগিয়ে আছে, বলেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।  

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিটিএমসির সম্মেলন কক্ষে বস্ত্র ও পাট মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্ত‌ব্যে তিনি এ কথা বলেন।

তিনি ব‌লেন, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজারও বাধা অতিক্রম করে, ঘাত-প্রতিঘাত সহ্য করে দূরদৃষ্টি, বিচক্ষণতা, রাজনৈতিক প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে বাংলাদেশকে বিশ্বের দরবারে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন।  

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের অঙ্গিকার থাকবে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে আগামী প্রজন্মের জন্য একটি সুখী, সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ে যেতে পারি।

এসময় উপস্থিত ছিলেন- বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন মিয়া, বিটিএমসির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, তাঁত বোর্ডের চেয়ারম্যান মো. শাহ আলম, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাবিনা ইয়াসমিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
জিসিজি/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa