ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

মাগুরায় বিএনপির কেন্দ্রীয় ৪ নেতাকে অবাঞ্চিত ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
মাগুরায় বিএনপির কেন্দ্রীয় ৪ নেতাকে অবাঞ্চিত ঘোষণা

মাগুরা: মাগুরায় বিএনপির কেন্দ্রীয় চার নেতাকে অবাঞ্চিত ঘোষণা করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে স্থানীয় নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতির পিতার জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

অবাঞ্চিত ঘোষিত চার নেতা হলেন- রাজশাহী সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নেতা মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।  

গত ০২ মার্চ রাজশাহী বিএনপির বিভাগীয় সমাবেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিতপূর্ণ বক্তব্য দেওয়ায় বৃহস্পতিবার তার বক্তভ্যে ওই চার নেতাকে মাগুরায় প্রবেশাধিকারে প্রতিবন্ধকতার আহ্বান জানান নেতা-কর্মীদের প্রতি সাইফুজ্জামান শিখর।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহর সভাপত্বিতে আনুষ্ঠানে বক্তব্য রাখেন- মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি রেজাউল হক, অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ আওয়ামী লীগে, জেলা কৃষক লীগের সভাপতি মইনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আছাদুজ্জামান কিশোর, জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান, যুগ্ম  আহ্বায়ক আলী আহমেদ আহাদ, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা প্রমুখ।

সাইফুজ্জামান শিখর বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। সে সময় বিএনপির বিভাগীয় সমাবেশের নামে একটি কমিউনিটি সেন্টারে বসে জাতির পিতাকে কটাক্ষ করে যে বক্তব্য দিয়েছে তা অত্যন্ত অপমানজনক ও রাষ্ট্রোদ্রোহের শামিল। এ কারণে তাদের জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে, মাগুরার মাটিতে তাদের অবাঞ্চিত করা হলো। মাগুরার কোনো সভা-সমাবেশে এলে তাদের প্রতিহত করবে দলীয় নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa