ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

সুনামগঞ্জে হিন্দুদের ওপর হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
সুনামগঞ্জে হিন্দুদের ওপর হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ সুনামগঞ্জে হিন্দুদের ওপর হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

ঢাকা: সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়ি-ঘর ও মন্দিরের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ।

শুক্রবার (১৯ মার্চ) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সমাবেশ ও বিক্ষোভ মিছিল থেকে সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়ি-ঘর ও মন্দিরের ওপর হামলার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানানো হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক সামসুল আলম অনিক, সদস্য ব্যারিস্টার সজিব।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, সদস্য এমআর মিঠু, সদস্য মনির হোসেনসহ মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা।

বাংলাদোশ সময়: ১৪৩০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
এসকে/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa