ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

রাজনীতি

পেঁয়াজক্ষেতে গাঁজা চাষ করা সেই কৃষকলীগ নেতা বহিষ্কার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
পেঁয়াজক্ষেতে গাঁজা চাষ করা সেই কৃষকলীগ নেতা বহিষ্কার

রাজশাহী: পেঁয়াজক্ষেতে গাঁজা চাষের অপরাধে রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মাহাবুর রহমানকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।  

উপজেলা কৃষক লীগের সভাপতি এমদাদুল হক ও সাধারণ সম্পাদক কাসেম আলীর স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, মাহাবুর রহমান বাসুপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক পদে থাকা অবস্থায় দলের প্রভাব খাটিয়ে পেঁয়াজক্ষেতে গাঁজা চাষ করছিল। এছাড়াও বিভিন্ন অনৈতিক কার্যকলাপের সঙ্গে জড়িত ছিল।

পেঁয়াজক্ষেতে গাঁজা চাষের অপরাধে বাগমারা থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে এরই মধ্যে একটি মামলাও হয়েছে। সেই মামলায় মাহাবুর রহমান পলাতক থাকলেও তার ছেলে কলেজ ছাত্র সাগরকে (১৯) পুলিশ গ্রেফতার করে করাগারে পাঠিয়েছে বাগমারা থানা পুলিশ।

এ কারণে বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে রাজশাহীর বাগমারার উপজেলা সদর ভবানীগঞ্জস্থ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে উপজেলা কৃষক লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় দলের গঠনতন্ত্র অনুযায়ী মাহাবুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়।

আরও পড়ুন >>
কৃষক লীগ নেতার ক্ষেতে মিললো গাঁজার গাছ!

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।