ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মণ্ডল আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জুন ২৫, ২০২১
মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মণ্ডল আর নেই

চাঁপাইনবাবগঞ্জ: সাবেক ছাত্রনেতা, প্রবীণ রাজনীতিবিদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দীন মণ্ডল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

 

করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে শুক্রবার (২৫ জুন) সকাল আনুমানিক ৭টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব মঈনুদ্দীন মণ্ডলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শোক বিবৃতিতে বলেন, মইনুদ্দিন মণ্ডলের মৃত্যুতে আওয়ামী লীগ একজন ত্যাগী, একনিষ্ঠ ও জনবান্ধব রাজনৈতিক নেতাকে হারালো।

বিবৃতিতে প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন জেলার বিশিষ্টজনেরা ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। প্রবীণ এই রাজনীতিবিদের মৃত্যুতে জেলার রাজনৈতিক অংগনে শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকেই তিনি বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে করোনা আক্রান্ত হলে এবং শারিরীক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুন ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa