ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

রাজনীতি

করোনায় টাঙ্গাইল জেলা আ.লীগের সহ-সভাপতির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জুন ২৫, ২০২১
করোনায় টাঙ্গাইল জেলা আ.লীগের সহ-সভাপতির মৃত্যু এম এ রকিব শামীম

টাঙ্গাইল: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক এম এ রকিব শামীম মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  

শুক্রবার (২৫ জুন) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

জ্বর, কাশি, শরীর ব্যথা অনুভব হলে গত ১৮ জুন তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। গত ২০ জুন রিপোর্ট পজিটিভ আসে। ২২ জুন তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৫ জুন) সকালে মারা যান। দীর্ঘদিন ধরে তিনি কিডনি সমস্যায় ভুগছিলেন। বিকেলে টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে টাঙ্গাইলের জেলা প্রশাসক ও রাইফেল ক্লাবের সভাপতি ড. মো. আতাউল গনি গভীর শোক প্রকাশ করে পরিবরের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এদিকে টাঙ্গাইলে গত ২৪ ঘণ্টায় ৫৪১ জনের নমুনা পরীক্ষা করে ১২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৮৪৫ জন ও মোট মৃত্যু হয়েছে ১০৬ জনের।  

বিষয়টি টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান নিশ্চিত করেছে।

করোনা ভাইরাস নিয়ন্ত্রণ করতে গত মঙ্গলবার (২২ জুন) থেকে সপ্তাহব্যাপী টাঙ্গাইল ও কালিহাতীর এলেঙ্গা পৌরসভা এলাকায় ও শুক্রবার (২৫ জুন) থেকে কালিহাতী পৌরসভা এলাকায় কঠোর লকডাউন চলছে। কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে প্রশাসন মাঠে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুন ২৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa