ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

ঢাকাবাসীকে যানজট-জলাবদ্ধতা থেকে মুক্তি দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুন ২৫, ২০২১
ঢাকাবাসীকে যানজট-জলাবদ্ধতা থেকে মুক্তি দিন

ঢাকা: রাজধানী ঢাকার জনগণের দুর্ভোগ লাঘবে সরকার ও সংশ্লিষ্টদের অতিদ্রুত ব্যবস্থা নিয়ে রাজধানীবাসীকে যানজট ও জলাবদ্ধতা থেকে মুক্তি দিতে হবে।

শুক্রবার (২৫ জুন) দুপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের নগর দায়িত্বশীল ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে আলোচনা সভায় দলের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ এসব কথা বলেন।

তিনি বলেন, নগরবাসীর দুর্ভোগ লাঘবে দরকার বাস্তবসম্মত স্থায়ী ও টেকসই উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়ন। দুদিন পরপর রাস্তা খোঁড়াখুঁড়িতে নগরবাসী আজ চরম বিরক্ত। কর্তৃপক্ষের যোগ্যতা ও দক্ষতা নিয়ে চরমভাবে সন্দেহের অবকাশ তৈরি হয়েছে। উন্নয়নমূলক কাজগুলোকে দীর্ঘায়িত করলে সংশ্লিষ্ট প্রকৌশলী, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের দুর্নীতিগ্রস্ত ব্যক্তি ও সরকারের ছত্রছায়ায় বেড়ে ওঠা চাঁদাবাজদের পকেটে শতশত কোটি টাকা ঢুকে। এতে ব্যক্তি অঢেল সম্পদের মালিক হয়, মাঝখানে আমরা নগরবাসীরা অসহায়ের মতো ভোগান্তি সহ্য করতেই থাকি। আর কোনো টালবাহানা না করে দয়া করে ঢাকাকে বসবাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ নিন।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের  সহ-সভাপতি আনোয়ার হোসেন, সেক্রেটারি মাওলানা আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন পরশ, ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোস্তাফিজুর রহমান, ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি রায়হান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুন ২৫, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa