ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

রাজনীতি

খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার উদ্যোগ চলমান: ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জুন ২৭, ২০২১
খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার উদ্যোগ চলমান: ফখরুল

ঢাকা: খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার বিষয়ে দলীয় উদ্যোগ সচল আছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (২৭ জুন) দুপুরে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই বিষয়টা (দলের উদ্যোগ) অন আছে। এই বিষয়ে অগ্রগতি হলে আমরা অবশ্যই আপনাদের জানাবো।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা কেমন প্রশ্ন করা হলে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সি ইজ ফিলিং বেটার। তিনি আগের মতোই আছেন।

প্রত্যেকদিন উনার (খালেদা জিয়া) চেক আপ হয়। টিম অব ডক্টরস আছেন। ডা. এ এফ এম সিদ্দিকী ও ডা. এ জেড এম জাহিদ হোসেন সাহেব  রাতে গিয়ে চেক আপ করেন। সপ্তাহে একদিন করে এখন পুরো টিম তাকে দেখবেন।

গত ১৯ জুন রাজধানীর বসুন্ধরায় এভারকেয়ার হাসপাতালে ৫৩ দিন চিকিৎসার পর খালেদা জিয়া তার গুলশানের বাসা ‘ফিরোজায়’ ফেরেন। এভারকেয়ার হাসপাতালে করোনা সংক্রমণ ঝুঁকি থাকার কারণে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়।

গত ১০ এপ্রিল গুলশানের বাসায় করোনা আক্রান্ত হন বিএনপি চেয়ারপারসন। সেখানেই তার চিকিৎসা হয়। পরে পোস্ট কোভিড জটিলতা নিয়ে গত ২৭ এপ্রিল তাকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুন ২৭, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa