ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

রাজনীতি

জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবিলায় যুবলীগ প্রস্তুত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
জামায়াত-বিএনপির ষড়যন্ত্র মোকাবিলায় যুবলীগ প্রস্তুত

ঢাকা: আগস্ট মাসকে ঘিরেই জামায়াত-বিএনপি নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত থাকে মন্তব্য করে এই ষড়যন্ত্র মোকাবিলায় যুবলীগ প্রস্তুত বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

শোকাবহ আগস্ট মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রোববার (১ আগস্ট) রাজধানীর দক্ষিণ মুগদা মাদ্রাসা মসজিদ প্রাঙ্গণে ৫০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের অন্তর্গত ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাইজুদ্দিন সাইজুলের আয়োজনে এ সময় চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, এই আগস্ট মাস বাঙালি জাতির শোকের মাস। আবার এই আগস্ট মাসকে ঘিরেই নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত থাকে জামায়াত-বিএনপি। তারা পূর্বেও ষড়যন্ত্র করেছে, এখনও ষড়যন্ত্র করে যাচ্ছে। ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তারা যতই ষড়যন্ত্র করুক না কেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে আমরা যুবলীগের প্রতিটি নেতা-কর্মী তাদের সব ষড়যন্ত্রের কবর রচনা করে সামনের দিকে এগিয়ে যাবো। বাংলাদেশের উন্নয়নের স্বার্থে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. মামুনুর রশীদ, মো. মোয়াজ্জেম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি নাজমুল হোসেন টুটুল, মুরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক এরমান হক বাবু, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, সদস্য মনির হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa