ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জিয়ার পথেই হেঁটেছে খালেদা-তারেক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
জিয়ার পথেই হেঁটেছে খালেদা-তারেক

ঢাকা: 'জিয়উর রহমানের পরিবার খুনি পরিবার, খুনি জিয়া যে হত‍্যাকাণ্ড শুরু করেছিলো; খালেদা ও তারেক জিয়া একই পথে হেঁটেছে। তারা খুনি পরিবার হিসেবে চিহ্নিত'।

রোববার (২২ আগস্ট) নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ শেষে এসব কথা বলেন।

নৌপরিবহন মন্ত্রণালয়ের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়৷

খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, খুনিরা যাতে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে, সে ব‍্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। খুনিদের বাংলার জনপদ ব‍্যবহার করতে দেওয়া হবে না। বঙ্গবন্ধুর খুনিদের বিচার করা হয়েছে। ২১ আগস্ট গ্রেনেড হামলার খুনিদের খুঁজে বের করে বিচার করা হবে এবং দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে। বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার মাধ‍্যমে সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব এবং সেলক্ষ‍্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোলমডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

এ সময় অন‍্যান‍্যের মধ‍্যে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান মো. আলমগীর, বিআইডব্লিউটিসির চেয়ারম‍্যান সৈয়দ মো. তাজুল ইসলাম, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর আবু জাফর মো. জালাল উদ্দিন, বিআইডব্লিউটিএর চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান ও টুঙ্গিপাড়া পৌরমেয়র শেখ তোজাম্মেল হক টুটুল।

প্রতিমন্ত্রী পরে গিমাডাঙ্গা নাসেরিয়া ফাজিল মাদ্রাসা ও এতিমখানায় খাবার বিতরণ, নৌপরিবহন মন্ত্রণালয় আয়োজিত বঙ্গবন্ধু মাজার মসজিদ কমপ্লেক্সে দোয়া মাহফিল এবং শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসনকেন্দ্রে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ, ক্রীড়া ও ব্যবহার্য সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad