ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দুদকের মামলা প্ররোচনামূলক: মির্জা আব্বাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
দুদকের মামলা প্ররোচনামূলক: মির্জা আব্বাস

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র মির্জা আব্বাস বলেছেন, দুদকের এই মামলা উদ্দেশ্যমূলক ও প্ররোচনামূলক। এটা আমার কোনো প্রতিপক্ষ উদ্দেশ্যমূলকভাবে করিয়েছে।

রোববার (২২ আগস্ট) রাতে মোবাইল ফোনে বাংলানিউজকে এসব কথা বলেন বিএনপির এ সিনিয়র নেতা।

এর আগে রোববার বাংলানিউজসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে জানা যায়, বিএনপির এই নেতার বিরুদ্ধে দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে খিলগাঁও মৌজায় রেলওয়ের শূন্য দশমিক ৩১২৫ একর জমি অবৈধভাবে নিজ নামে অবমুক্ত ও নামজারি, একই মৌজাভুক্ত বিভিন্ন দাগ খতিয়ানে আরো ১৫০ কাঠা জমি দুর্নীতির মাধ্যমে ক্রয় এবং খিলগাঁও পুনর্বাসন এলাকার পার্কের জায়গায় প্লট তৈরি করে নিজ নাম এবং বে-নামে বরাদ্দ নিয়ে দুইশ কোটি টাকার সরকারি সম্পত্তি আত্মসাৎসহ গুলশান বনানীর ৫০ থেকে ৬০ কাঠা জমি আত্মসাতের অভিযোগের পরিপ্রেক্ষিতে অনুসন্ধান করার সিদ্ধান্ত নিয়েছে দুদক।

দুদকের ওই সিদ্ধান্তের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে মির্জা আব্বাস বলেন, এত বছর পরে মামলা দায়ের করলো, এটা উদ্দেশ্যমূলক না? দুদকতো এর আগে আমার বিরুদ্ধে বহু মামলা দিয়েছে। একটা-দুটো না বহু মামলা দিয়েছে।

তাহলে কি কারণে আবার মামলা হচ্ছে জানতে চাইলে মির্জা আব্বাস বলেন, আমিতো কিছু বুঝতে পারছি না। হয়তো আমার বিপরীতপক্ষ কেউ উদ্দেশ্যমূলকভাবে এই মামলা করাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad