ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে দুটি ইউনিটের কমিটি দিয়েছে স্বেচ্ছাসেবক দল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
লক্ষ্মীপুরে দুটি ইউনিটের কমিটি দিয়েছে স্বেচ্ছাসেবক দল

ঢাকা: স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় দপ্তর থেকে লক্ষ্মীপুর জেলা শাখার দুটি ইউনিটের কমিটি অনুমোদন করা হয়েছে।

রোববার (২২ আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এতে বলা হয়, রামগঞ্জ উপজেলার আহ্বায়ক দুলাল হোসেন দুলাল, সদস্য সচিব মো. এমরান হোসেন, যুগ্ম আহবায়ক খোরশেদ আলম রব্বানী, এনায়েত হোসেন স্বপন, মো. আলী আকবর, মিজানুর রহমান, সাইদুল ইসলাম, মো. নাছিম আলী, সুমন আলম (শুম্ভ সুমন),  জাকির হোসেন (৯ নম্বর ইউনিয়ন), জাকির হোসেনসহ (৭ নম্বর ইউনিয়ন) ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন করা হয়েছে।

এছাড়া রামগঞ্জ পৌর শাখার আহ্বায়ক ফরহাদ হোসেন নিশান, সদস্য সচিব স্বপন চৌকিয়া, যুগ্ম আহবায়ক জাফর আহম্মেদ ভূইয়া, আবদুর রহমান ব্যাপারী, আমিন হোসেন নীল, আবু তাহের খান, মাহফুজ আলম, মামুনুর রশীদ মামুন, রবিউল আলম রবিসহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়েছে।

ঘোষিত কমিটিগুলোকে আগামী তিন মাসের মধ্যে অধীনস্থ সব ইউনিয়নের কমিটি করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেক করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।