ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

জনগণ যেভাবে চায় সেভাবেই ভোটের পরিবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
জনগণ যেভাবে চায় সেভাবেই ভোটের পরিবেশ

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, 'ভোটের জন্য জনগণ যেভাবে চায়, সেভাবে পরিবেশ করে দেওয়া হবে। নির্বাচন ইনশাল্লাহ্ সুষ্ঠু হবে।

'

‘দু’টি দুর্নীতির মামলার একটিতে খালেদা জিয়ার ১০ বছর, আরেকটিতে সাত বছর সাজা হয়েছে। মানবিক কারণে তাকে বাসায় দেওয়া হয়েছে। তিনি করোনায় আক্রান্ত হলে চিকিৎসা নিতে হাসপাতালে ভর্তি ছিলেন। তখন তাকে বিদেশে পাঠানোর দাবি জানানো হয়। যে লোক ও যে দল দেশে বসে অশ্ব ডিম্ব পাড়ে, তারা বিদেশে গিয়ে কি করতে পারবে বলেন,' প্রশ্ন মন্ত্রীর।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শিক্ষা প্রতিষ্ঠান ভবন, সেতু ও সড়ক নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়।  এ সময় ৩৮টি প্রকল্পের উদ্বোধন করেন মন্ত্রী।

তিনি আরো বলেন, 'আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় করে না। ষড়যন্ত্রে জাতির পিতাকে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দেওয়া হবে না। সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে। '

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার, মুক্তিযোদ্ধা জমসেদ শাহ্, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু ও সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন।  

মন্ত্রী রেলপথে আখাউড়ায় আসেন। বিকেলে কসবায় প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে বেশ কয়েকটি প্রকল্প উদ্বোধন করার কথা রয়েছে তার।

জনসভায় আইনমন্ত্রীর একান্ত সচিব নূর কুতুব উল আলম, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার আনিসুর রহমান, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া ও 
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa