ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পেশাজীবীদের সঙ্গে বিএনপির বৈঠক বুধবার 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
পেশাজীবীদের সঙ্গে বিএনপির বৈঠক বুধবার 

ঢাকা: পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় বৈঠক করবে বিএনপি। আগামী বুধবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় বৈঠক করবেন। এ সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।  

এছাড়া আগামী সোমবার (২৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রয়াত স্থায়ী কমিটির সদস্য ব্রি. জে. (অব.) আ স ম  হান্নান শাহের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই দিন সন্ধ্যা ৭টায় গুলশানে চেয়ারপারসন অফিসে আইনজীবীদের সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় সভা হবে।

আগামী ২৮ সেপ্টেম্বর বিকেল ৪টায় স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় স্টিয়ারিং কমিটি ও বিষয়ভিত্তিক কমিটির আহ্বায়ক-সদস্য সচিবদের সভা হবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad