ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

‘সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়াচ্ছে সরকার'

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
‘সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়াচ্ছে সরকার' বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস

ঢাকা: সরকার সিন্ডিকেট করে দ্রব্যমূল্য বাড়াচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শনিবার (২৩ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, সরকার এতোটাই চালাক যে দেশের মানুষকে বুঝতেই দিলো না কীভাবে দ্রব্যমূল্য বেড়ে গেল। আমরা এতদিন পর বুঝতে পারলাম তেল, চিনির দাম বেড়েছে। চতুরতার মাধ্যমে, সিন্ডিকেট করে মূল্য বাড়িয়েছে তারা। যখন দ্রব্যমূল্য বেড়েছে তখন তারা সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে দিয়েছে। এখন কেউ দ্রব্যমূল্য নিয়ে কথা বলে না। কতটা চতুর সরকার, যে লুট করছে বুঝতে দিচ্ছে না।

তিনি বলেন এই সরকার দেশেকে কতো সমস্যায় ঠেলে দিয়েছে যা বলে শেষ করা যাবে না। এর একটিই সমাধান, এই সরকারকে তাড়াতে হবে। তা না পারলে দেশে সুখ-শান্তি আসবে না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু,  যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, উত্তরের সদস্য সচিব আমিনুল ইসলাম, কৃষক দল সভাপতি হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবক দল সাধারণ সম্পাদক আব্দুল কাঁদির ভূঁইয়া জুয়েল।

বাংলাদেশ সময়: ১৭৩০ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa