ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ক্ষমা চেয়ে রাজনীতি ছাড়লেন যুবদল নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
ক্ষমা চেয়ে রাজনীতি ছাড়লেন যুবদল নেতা পারভেজ মল্লিক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক আর রাজনীতি করবেন না বলে ঘোষণা দিয়ে নোটারী করে রাজনীতি ছেড়েছেন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকেলে শহরের দেওভোগে নিজ বাসায় সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি।

এ সময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের কাছে নিঃশর্ত ক্ষমা চান এ নেতা।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি ৩১ অক্টোবর আড়াইহাজারে গিয়ে সম্মানিত নেতা আজাদ ভাইয়ের বিরুদ্ধে নিজের অনিচ্ছায় কিছু কথা বলে ফেলেছি। তবে আমি তার নাম নেইনি। আমার পরিবার, বাবা-মা এতে ক্ষুব্দ হয়েছেন। আমি আমার বাবার অনুগত এবং পরিবারের ইচ্ছাতেই সব ধরনের রাজনীতি থেকে নোটারী পাবলিকের মাধ্যমে অব্যাহতি নিচ্ছি।

তিনি বলেন, আমি আজাদ ভাই ও আড়াইহাজারবাসীর কাছেও ক্ষমা চাচ্ছি। ভবিষ্যতে আমি বিএনপি বা আওয়ামী লীগের কোনো দলের রাজনীতিতে আর সক্রিয় হবো না। কোন চাপে নয়, শুধু বাবা মায়ের ইচ্ছাতেই এ সিদ্ধান্ত নিয়েছি।

প্রসঙ্গত, ৩১ অক্টোবর আড়াইহাজার উপজেলায় বিএনপি নেতা মাহমুদুর রহমান সুমনের এক অনুষ্ঠানে গিয়ে আজাদকে নিয়ে অশালীন মন্তব্য করেন এ নেতা।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।