ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কালকিনিতে ২ প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
কালকিনিতে ২ প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০ মাদারীপুরে মানচিত্র

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় কমপক্ষে শতাধিক ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

এ ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ জন।  

আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। বুধবার (১০ নভেম্বর) সকালে আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার সকালে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী চান মিয়া শিকদার ও স্বতন্ত্র প্রার্থী মো. মিলন মিয়ার সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ও কমপক্ষে শতাধিক ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। এতে আহত হয় অন্তত ২০ জন। আহতদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনাস্থলে র‌্যাব ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালকিনি থানার পরিদর্শক (তদন্ত) মো. নাসিরউদ্দিন জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। ফের যেন সংঘর্ষ না ঘটে সেজন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত আছে, তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আগামীকাল ১১ নভেম্বর কালকিনি উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।