ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগের অভিমান ভাঙালো ছাত্রলীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
আ.লীগের অভিমান ভাঙালো ছাত্রলীগ

সিলেট: জেলা ও মহানগর আওয়ামী লীগকে পাশ কাটিয়ে ছাত্রলীগের নতুন কমিটি দেয় কেন্দ্র। এ নিয়ে মনক্ষুন্ন ছিলেন দলের অভিভাবক সংগঠনের নেতারা।

অবশেষে নেতাদের ফুল দিয়ে মান ভাঙালেন জেলা ও মহাননগর ছাত্রলীগের নতুন কমিটির নেতারা।   

বুধবার (১০ নভেম্বর) দুপুরে নগরের চৌহাট্টা পয়েন্ট সংলগ্ন রেডক্রিসেন্ট কার্যালয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাদের হাতে ফুল দিয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হন ছাত্রলীগের নতুন কমিটির নেতারা।

এ সময় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, জেলার সাধারণ সম্পাদক অ্যাডভেকেট নাসির উদ্দিন খান অভিমান ভেঙে ছাত্রলীগের দেওয়া ফুল গ্রহণ করেন এবং তাদের বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ দেন।

নেতারা সিলেট ছাত্রলীগকে লোভ লালসার ঊর্ধ্বে থেকে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, ছাত্রলীগকে কোনো ব্যক্তি কেন্দ্রীক না হওয়ার নির্দেশনা দেন। সংগঠনের কার্যক্রম গতিশীল করতে যেকোনো ব্যাপারে অভিভাবক সংগঠন আওয়ামী লীগের পরামর্শ নিয়ে পথ চলার আহ্বান জানান তারা।

আওয়ামী লীগ নেতাদের সঙ্গে সাক্ষাত করেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ এবং মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ান সৌরভ ও সাধারণ সম্পাদক নাইম।

গত ১২ অক্টোবর সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পর স্ব-গোত্রীয় কমিটি বিরোধীদের আন্দোলনের তুপে রয়েছেন জেলা ও মহানগর ইউনিট কমিটির নেতারা।

কমিটি ঘোষণার পর তোপের মুখে থেকেও ১৮ অক্টোবর প্রথমবারের মতো নবগঠিত কমিটির নেতারা সিলেটের রাজপথ আনন্দ মিছিল করেন।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
এনইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad