ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ধাওয়া-পাল্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ধাওয়া-পাল্টা

রাজশাহী: প্রভাব বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অনুষ্ঠানে রাজশাহী মহানগর যুবলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও হাতাহাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকেলে রাজশাহীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শোভাযাত্রার প্রস্তুতি চলছিল। এ সময় সেখানে উপস্থিত হন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। মেয়রকে অর্ভ্যথনা জানাতে এগিয়ে যান মহানগর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি। কিন্তু রনিকে পেছন থেকে ধাক্কা দেন মহানগর যুবলীগের সভাপতি রমজান আলীর সমর্থকরা।

এ ঘটনায় রমজান এবং রনির সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে উভয়পক্ষের তিনজন আহত হন বলে খবর পাওয়া গেছে। এক পর্যায়ে মহানগর আওয়ামী লীগের সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটন ও  সাধারণ সম্পাদক ডাবলু সরকারের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। সন্ধ্যার আগে পরিস্থিতি শান্ত হলে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন করা হয়।

জানতে চাইলে মহানগর যুবলীগের যুগ্ম-সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি জানান, সভাপতি রমজানের সমর্থকরা কোনো কারণ ছাড়াই তাকে ধাক্কা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে যুবলীগের কর্মীসমর্থকরা রুবেলসহ তার সহযোগীদের ধাওয়া দিয়ে তাড়িয়ে দেন। রুবেল যুবলীগের কেউ না। তিনি বহিরাগত। তাকে দিয়ে নোংরা রাজনীতি করার চেষ্টা করেছেন সভাপতি।

যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান মনির বলেন, কেন এমন ঘটনা ঘটেছে, কারা ঘটিয়েছে এসব তদন্তের জন্য মেয়র খায়রুজ্জামান লিটন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে নির্দেশ দিয়েছেন। জড়িতদের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।