ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

ভালো আছেন মির্জা আব্বাস, জানালেন স্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
ভালো আছেন মির্জা আব্বাস, জানালেন স্ত্রী মির্জা আব্বাস ও আফরোজা আব্বাস (ফাইল ফটো)

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক মন্ত্রী মির্জা আব্বাস আগের চেয়ে কিছুটা ভালো আছেন। বুধবার(১৭নভেম্বর) দিবাগত রাতে তাকে সিসিউই থেকে কেবিনে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার(১৮নভেম্বর) দুপুর ১২টার দিকে মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস বাংলানিউজকে বলেন, গতরাতে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বুকের ব্যথা কমলেও কেন ব্যথা হয়েছে সেটা এখনও সুনির্দিষ্টভাবে জানাননি চিকিৎসকরা। সেজন্য বৃহস্পতিবার পুনরায় পরীক্ষা নিরিক্ষা করা হবে।

আফরোজা আব্বাস বলেন, মঙ্গলবার দিবাগত রাতে বুকে প্রচণ্ড ব্যথা হওয়ার পর রাত দেড়টার দিকে মির্জা আব্বাসকে  এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তিনি তার স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি আরও বলেন, আপনারা জানেন আমি জাতীয়তাবদী মহিলা দলের সভাপতির দায়িত্ব পালন করছি। বুধবার পটুয়াখালী জেলা মহিলা দলের সম্মেলন ছিল। এটি অনেক আগেই নির্ধারিত ছিল। সেজন্য সকালে হাসপাতাল থেকে সরাসরি পটুয়াখালী যাই। সেখানে সম্মেলন করে এখন ঝালকাঠী অবস্থান করছি।

বৃহস্পতিবার ঝালকাঠী জেলা সম্মেলন শেষ করে রাতে ঢাকায় ফিরবো। আশা করি রাতে হাসপাতালে গিয়ে খোঁজ খবর নিয়ে মির্জা আব্বাসের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে পারবো।

সিসিইউতে মির্জা আব্বাস
 

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১ 
এমএইচ /এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa