ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন ২০ দলীয় জোটের নেতারা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন ২০ দলীয় জোটের নেতারা

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে অবহিত করতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করবেন ২০ দলীয় জোটের শরিক পাঁচটি দলের নেতারা।

রোববার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে যাবেন ওই পাঁচ নেতা।

জোটের শরিক বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীকে অবহিত করার জন্য আমরা তার সঙ্গে সাক্ষাতের সময় চেয়েছিলাম। তিনি রোববার দুপুর সাড়ে বারোটায় আমাদের সাক্ষাতের সময় দিয়েছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীকের নেতৃত্বে এই দলে আরও থাকবেন বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনপিপি) চেয়ারম্যান ক্বারী এম এ তাহের, ন্যাশনাল পিপলস পার্টির  চেয়ারম্যান ড. ফরিদুজজামান ফরহাদ, লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম ও আমি জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অসুস্থ অবস্থায় ১৩ নভেম্বর রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। নানা জটিল রোগে আক্রান্ত সাবেক এই প্রধানমন্ত্রী জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সিসিইউতে রয়েছেন। তার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ড তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত বিদেশে পাঠানোর পরামর্শ দেন। বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীকে অবহিত করতেই এই পাঁচ নেতা তার সঙ্গে সাক্ষাৎ করবেন।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এমএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।