ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আমি দয়া করব না, পিষে দেব: টুকু 

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
আমি দয়া করব না, পিষে দেব: টুকু  মো. শামসুল হক টুকু। ফাইল ফটো

পাবনার বেড়া পৌরসভা নির্বাচনে নৌকার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতাকারী এক মেয়র পদপ্রার্থীর সমর্থককে হুমকি দিয়েছেন আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য মো. শামসুল হক টুকু।

শুক্রবার (১৯ নভেম্বর) সকালে বেড়া পৌর এলাকার বৃশালিখা পশ্চিমপাড়ার রাস্তা দিয়ে যাচ্ছিলেন স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী আবদুল বাতেনের সমর্থক, আওয়ামী লীগ কর্মী ইয়ামিন আলী।

এ সময় তাকে দেখে এই হুমকি দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক। তিনি বলেন, ‘আমি মায়া-দয়া করব না কিন্তু। পিষে দেব। ’

এ বিষয়ে জানতে চাইলে শামসুল হক বলেন, ‘এটা ঠিক না। আমি সেটা বলব কেন? এগুলো মিথ্যাচার। ’ 

প্রসঙ্গত, বেড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শামসুল হক টুকুর ছেলে আসিফ শামস।

এখানে বিদ্রোহী প্রার্থী শামসুল হকের সহোদর আবদুল বাতেন এবং ভাইয়ের মেয়ে সাদিয়া ইসলাম। আবদুল বাতেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং বর্তমানে বেড়া পৌরসভার মেয়র। সাদিয়া ইসলাম শামসুল হকের বড় ভাই বদিউল আলমের মেয়ে।

একই পরিবারের তিনজন মেয়র পদপ্রার্থী হওয়ায় বেড়া আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভক্ত হয়ে পড়েছেন। নিজের সন্তানকে ভোটে জেতানোর জন্য নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে এলাকায় অবস্থান করছেন শামসুল হক। তার বিরুদ্ধে প্রতিপক্ষের নেতাকর্মীদের হুমকি ও এলাকাছাড়া করার অভিযোগও উঠেছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।