ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদাকে নিয়ে রাজনীতি করছে সরকার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
খালেদাকে নিয়ে রাজনীতি করছে সরকার

ঢাকা: বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, খালেদা জিয়া দেশ, জনগণ ও গণতন্ত্রের আপসহীন ও জনপ্রিয় নেত্রী। এই জনপ্রিয় নেত্রীকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বাদ আসর দলীয় কার্যালয়ে ২০ দলীয় জোট নেত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনায় লেবার পার্টি ঢাকা মহানগর শাখার উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে একথা বলেন তিনি।

ইরান বলেন, খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি প্রশ্নে সরকার কৌশল করছে। সরকার আইনের দোহাই দিয়ে দেশনেত্রীকে বিদেশে যেতে দিচ্ছে না। আজকে দেশনেত্রী খালেদা জিয়াকে সুচিকিৎসা না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। যদি কোনো অঘটন ঘটে তাহলে এই সরকারকে সম্পূর্ণ দায়ভার নিতে হবে।

মহানগর উত্তর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুবনেতা ইমরুল কায়েস, ছাত্রমিশন সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

সভা শেষে খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করেন লেবার পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি তরিকুল ইসলাম সাদী।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২১
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।