ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

ঘরে ঢুকে জেএসএসের এরিয়া কমান্ডারকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
ঘরে ঢুকে জেএসএসের এরিয়া কমান্ডারকে গুলি করে হত্যা

রাঙামাটি: ঘরে ঢুকে রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) সন্তু গ্রুপের সশস্ত্র এরিয়া কমান্ডার আবিষ্কার চাকমাকে (৪০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

মঙ্গলবার (৩০ নভেম্বর) ভোরে জেলা সদরের বন্ধুকভাঙ্গা ইউনিয়নে কিচিং আদম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবিষ্কার চাকমা বাঘাইছড়ি উপজেলার সারোয়াতলী ইউনিয়নের সিজক এলাকার মিন্টু চাকমার ছেলে।
 
নিহতের বাবা মিন্টু চাকমা বলেন, মঙ্গলবার ভোরে আমার ছেলে নিজের ঘরে সাংগঠনিক কাজ করছিল। এসময় হঠাৎ প্রতিপক্ষের লোকজন ঘরে ঢুকে আমার ছেলেকে গুলি করে হত্যা করে।

নিহত ব্যক্তি সন্তু লারমার নেতৃত্বাধীন পিসিজেএসএসের শীর্ষ পর্যায়ের নেতা এবং একাধিক মামলার আসামি বলে নিরাপত্তা বাহিনী সূত্রে জানা গেছে।  

সূত্রটি বলছে, আবিষ্কার চাকমা বিগত কয়েক বছর ধরে বাঘাইছড়ি এলাকার এরিয়া কমান্ডারের দয়িত্ব পালন করেছিলেন। সম্প্রতি তিনি লংগদু উপজেলা, নানিয়ারচর উপজেলা এবং বরকল উপজেলার সুবলংয়ের ইউনিয়নের এরিয়া কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি রাঙামাটি সদরের বন্ধুকভাঙ্গা ইউনিয়নের কিচিং আদম এলাকায় বসবাস করতেন।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ বলেন, পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। তারা ফিরে এলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa