ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

রাজনীতি

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে লিটনের শ্রদ্ধা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে লিটনের শ্রদ্ধা 

রাজশাহী: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত সভাপতিমণ্ডলীর সদস্য, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।  

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

 

এরপর তিনি স্বাধীনতার স্থাপতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। পুষ্পস্তবক অর্পণের পর বঙ্গবন্ধু ও তার পরিবারের সব শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, আমরা আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পবিত্র জন্মস্থান, জাতির পিতার মাজারে এসেছি আবেগ নিয়ে, ভালোবাসা নিয়ে গভীর শ্রদ্ধা জানাতে। বঙ্গবন্ধুকন্যা, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামে সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত করেছেন। আমি প্রধানমন্ত্রীর কাছে চির কৃতজ্ঞ।  

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন, তা পুঙ্খানুপুঙ্খভাবে পালন করব। আমরা উত্তরবঙ্গের সব মানুষ ওই অঞ্চলে আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করব, মানুষের কল্যাণ্যে কাজ করব।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান এবং রাজশাহী মহানগর, থানা ও ওয়ার্ডসহ আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।  

এছাড়া রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, সংরক্ষিত নারী আসনের সাংসদ আদিবা আঞ্জুম মিতাসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

এরপর জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, জাতীয় শ্রমিক লীগসহ অন্য সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী, রাজশাহী সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়ে পৃথক পৃথকভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন খায়রুজ্জামান লিটন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa