ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে বিএনপি 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
খালেদার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে বিএনপি  আ ফ ম বাহাউদ্দিন নাছিম

ঢাকা: বিএনপি চাইলে বিশেষজ্ঞ চিকিৎসক আনতে পারে কিন্তু তা না করে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে দলটি রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।  

বুধবার (১ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ডুমনিতে পাতিরা ঈদগাহ মাঠে ঢাকা মহানগর উত্তরের ৪৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, এখনও ষড়যন্ত্র চলছে। আমরা খালেদা জিয়ার সুস্থতা কামনা করি। বিএনপি ব্যস্ত তাকে নিয়ে রাজনীতিতে। তারা খালেদা জিয়ার কিছু হলে কে নেতৃত্ব দেবে তা নিয়ে ভাগাভাগি আর রাজনীতি করছে। বাংলাদেশের মানুষ এই অপরাজনীতিবিদদের প্রত্যাখ্যান করেছে, প্রত্যাখ্যান করবে।

তিনি বলেন, বিএনপি তাদের নেত্রীর অযৌক্তিকভাবে মুক্তি চায়। আইনের ভিত্তিতে তাদের মুক্তি চাইতে হবে। শেখ হাসিনার বদান্যতায় দন্ডিত আসামিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের আইনের পথে আগাতে হবে, প্রয়োজনে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে পারে।

বাহাউদ্দিন নাছিম আরওও বলেন, ৩০ লাখ শহীদ, দুই লাখ মা বোন, অগণিত মুক্তিযোদ্ধার আত্মত্যাগের বিনিময়ে আমরা এই বিজয় পেয়েছি। আর এখন সাম্প্রদায়িক শক্তি পাকিস্তানের সাথে সলাপরামর্শ করে অপরাজনীতি করছে। বাংলাদেশ বিএনপি জামাতের তৈরি করা শত প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে।  
সম্মেলন উদ্বোধন করন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম মান্নান কচি।  

এ সয়ম আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মিজানুর রহমান মিজান, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমাদ্দার বাপ্পি, উপ দপ্তর সম্পাদক আব্দুল আউয়াল শেখ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
এসকে/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।