ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

মাইকে ঘোষণা দিয়ে নৌকার সমর্থকদের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
মাইকে ঘোষণা দিয়ে নৌকার সমর্থকদের ওপর হামলা

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলায় এবার নৌকার সমর্থকদের ওপর হামলা চালিয়েছে বিদ্রোহী প্রার্থীর লোকজন। মাইকে ঘোষণা দিয়ে এ হামলা চালানো হয়।

 

শনিবার (৪ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার বাউসা ইউনিয়নে এ ঘটনা ঘটে। বিদ্রোহী প্রার্থীর বাড়িতে আওয়ামী লীগ প্রার্থীর লোকজন হামলা চালিয়েছে অভিযোগ তুলে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এ হামলা চালানো হয়।

এ সময় চারটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে। মারধর করে আহত করা হয় নৌকার সমর্থক পাঁচজনকে। এদের মধ্যে দুইজনকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ তুফানকে গ্রেফতার করেছে। রাতেই নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম বাদী হয়ে তুফানসহ নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০-৬০ জনের নামে মামলা করেন। ওই মামলায় রাতে পুলিশ তুফানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘প্রচারণা শেষে ফেরার পথে নৌকার সমর্থকদের ওপর হামলার অভিযোগে এক চেয়ারম্যান প্রার্থীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। রাতেই গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa