ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

জামালপুরে মুরাদকে অবাঞ্ছিত ঘোষণা বিএনপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
জামালপুরে মুরাদকে অবাঞ্ছিত ঘোষণা বিএনপির বিএনপির পথ সভা।

জামালপুর: জামালপুরে বিতর্কিত সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে জামালপুরে অবাঞ্ছিত ঘোষণা করেছে জেলা বিএনপি। মুরাদ হাসান জামালপুরে প্রবেশ করলে তাকে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে বলে ঘোষণা দিয়েছে বিএনপি নেতারা।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় জামালপুর শহরের স্টেশন বাজার রোডে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক পথ সভায় মুরাদ হাসানকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

পথ সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ- সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, লিয়াকত আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক সজিব খান, শহর বিএনপির সদস্য সচিব শাহ মাসুদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, খালেদা জিয়া, তারেক রহমান ও জায়মা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যদানকারী মুরাদ হাসানকে জামালপুরে অবাঞ্ছিত ঘোষণা করছি। তাকে জামালপুরে ঢুকতে দেওয়া হবে না। জনগণকে সঙ্গে নিয়ে তাকে প্রতিহত করা হবে। মুরাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে বলেও জানিয়েছেন বিএনপি নেতারা।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa