ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

পলাশবাড়ীতে আ. লীগের ৩ বিদ্রোহীকে অব্যাহতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
পলাশবাড়ীতে আ. লীগের ৩ বিদ্রোহীকে অব্যাহতি  আব্দুল মান্নান, রফিকুল ইসলাম ও বাবুল আক্তার

গাইবান্ধা: চতুর্থ ধাপে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তিন নেতাকে দল ও পদ থেকে অব্যাহতি দিয়েছে আওয়ামী লীগ।  

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।


 
তারা হলেন- বরিশাল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নান, সহ-সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম ও সহ-সভাপতি বাবুল আক্তার।
 
৮ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদক স্বাক্ষরিত স্ব-স্ব নামে পাঠানো অব্যাহতি পত্রে উল্লেখ করা হয়, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনি দলীয় গঠনতন্ত্রের ৩৭ (১১) ধারা মতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এ কারণে দল ও পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।
 
বরিশাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের জন্য ওই ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রভাষক শামীম মিয়াসহ ওই তিনজনের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠায় উপজেলা আওয়ামী লীগ। যাচাই-বাছাই শেষে শামীম মিয়াকে দলীয় প্রতীক দেয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। বর্তমানে চারজনই চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 
বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa