ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে আসছেন মির্জা ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
নারায়ণগঞ্জে আসছেন মির্জা ফখরুল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশে আসছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জেলা ও মহানগর বিএনপির ব্যানারে আয়োজিত সমাবেশে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এছাড়া দলের কেন্দ্রীয় নেতারাও সেখানে উপস্থিত থাকবেন।

শনিবার (২৫ ডিসেম্বর) এ নিয়ে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে আয়োজিত সভায় আলোচনা হয়। এতে দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, আবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, ২৮ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশ প্রেরণের দাবিতে সারা দেশে সমাবেশের মতো নারায়ণগঞ্জেও একটি সমাবেশ করা হবে। কিন্তু সেদিন সিটি করপোরেশন নির্বাচনের প্রতীক বরাদ্দের দিন থাকায় তারিখ পরিবর্তনের বিষয়ে আলোচনা হয়। পরে কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জের নেতাদের কাছ থেকে মতামত গ্রহণ করেন। যেহেতু নারায়ণগঞ্জ রাজধানীর পাশের জেলা, তাই এখানে মহাসচিবকে প্রধান অতিথি করার সিদ্ধান্ত হয়। এছাড়া ভেন্যু হিসেবে ভূইগড় ও সোনারগাঁয়ের কাঁচপুর মাঠকে নির্ধারণ করা হয়েছে। ১৬ জানুয়ারি ভোটের আগেই নারায়ণগঞ্জে সমাবেশটি হবে।

এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটিরসহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না, আবদুর রহমান আবদু, আবদুল হাই রাজু, সদস্য রুহুল আমীন শিকদার, নজরুল ইসলাম টিটু, মোশাররফ হোসেন, গুলজার হোসেন খান প্রমুখ।

মহানগর বিএনপি থেকে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক এ টি এম কামাল, যুগ্ম সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।