ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাজিরপুরে ইয়াবাসহ গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
নাজিরপুরে ইয়াবাসহ গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা বহিষ্কার

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে ইয়াবাসহ গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা মো. রাকিব শেখকে (৩২) দল  থেকে বহিষ্কার করা হয়েছে।  

শনিবার (২৫ ডিসেম্বর) রাতে সংগঠনের কেন্দ্রীয় কমিটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 

উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ মো. আল-আমিন জানান, উপজেলার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. রকিব শেখকে গত বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলার সাতকাছিমা থেকে ইয়াবা বড়িসহ গ্রেফতার করে পুলিশ। এজন্য সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান  জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে শনিবার (২৫ ডিসেম্বর) রাতে তাকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়। তিনি উপজেলার সদর ইউনিয়নের সাতাকাছিমা গ্রামের হেমায়েত হোসেন শেখের ছেলে।  

ওই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার আদেশের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় তাকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ওই ছাত্রলীগ নেতা  পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি। মাদক বেচা-কেনার সময় পুলিশের হাতে গ্রেফতার হন তিনি।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।