ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

ফখরুলের সামনেই নেতা-কর্মীদের হাতাহাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
ফখরুলের সামনেই নেতা-কর্মীদের হাতাহাতি জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে হাতাহাতিতে জড়ান বিএনপি নেতাকর্মীরা

ঢাকা: বিএনপির মানববন্ধন কর্মসূচিতে নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সেখানে উপস্থিত ছিলেন।

বুধবার (৫ জানুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

এসময় বিশৃঙ্খল নেতাকর্মীদের থামানোর চেষ্টা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর৷ পাশাপাশি ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলও নেতাকর্মীদের মাঝে এসে তাদের থামানোর চেষ্টা করেন। প্রায় ২০ মিনিট ধরে চলার বন্ধ হয় এই অনাকাঙ্ক্ষিত ঘটনা। পরে স্বাভাবিকভাবে চলে মানববন্ধন কর্মসূচি।

দশম জাতীয় সংসদ নির্বাচনের অষ্টম বর্ষপূর্তির দিনকে ‘গণতন্ত্র হত্যা’ দিবস হিসেবে পালন করতে বুধবার এ কর্মসূচি পালন করছে বিএনপি। এ উপলক্ষে দলটি ঢাকাসহ দেশের অন্যান্য মহানগর ও জেলা সদরে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করে। নির্ধারিত কর্মসূচি পালন করার সময় জাতীয় প্রেসক্লাবের সামনে দলীয় মহাসচিবের উপস্থিতিতেই নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির এই ঘটনা ঘটে।

এর আগে, মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ৮ বছর আগে ২০১৪ সালের এই দিনে সারা দেশে ভোটার ও বিরোধী দলের প্রার্থীবিহীন একতরফা, বিতর্কিত নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই কারণে ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে ঢাকা মহানগরসহ দেশের সব মহানগর ও জেলা সদরে প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।

 

>>>আরও পড়ুন: প্রেসক্লাবের সামনে বিএনপির মানববন্ধন

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এইচএমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa