ঢাকা, শুক্রবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করছেন শেখ হাসিনা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করছেন শেখ হাসিনা 

শরীয়তপুর: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আজীবনের স্বপ্ন ছিল ক্ষুধামুক্ত,  দারিদ্র্যমুক্ত একটি আত্মনির্ভরশীল সমৃদ্ধ বাংলাদেশের। সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে সকল প্রতিকূলতা উপেক্ষা করে বঙ্গবন্ধুর নির্দেশিত পথেই এগিয়ে যাচ্ছেন তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আর এ কারণেই আজ বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ  রূপান্তরিত হয়েছে উন্নয়নের বাংলাদেশে, পদার্পণ করেছে উন্নয়নশীল দেশে। এই সাফল্য নিয়েই  এগিয়ে যাবে বাংলাদেশ।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন ও আওয়ামী লীগের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলার  ঘড়িষার ও ভূমখাড়া ইউনিয়নের  দেড় হাজার অসহায়দের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বক্তব্য রাখেন, বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর পাইক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, আওয়ামী লীগ নেতা ফখরুদ্দিন বাবুল, ঘড়িষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান ও ভূমখাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন।  

এনামুল হক শামীম বলেন, দেশের সকল দূর্যোগে একমাত্র জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগই সব সময় মানুষের পাশে দাঁড়ায়। করোনা মহামারিতে আওয়ামী লীগই মানুষের পাশে ছিল। আওয়ামী লীগ হচ্ছে মানবতার দল। অন্য কোনো দলকে এভাবে মানুষের পাশে দাঁড়াতে কেউ দেখেনি। আওয়ামী লীগের কাজই হচ্ছে মানুষের জন্য কাজ করা। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২ 
এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।