ঢাকা, বৃহস্পতিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২, ১৭ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

অধ্যাপক মান্নানের মস্তিষ্কে অপারেশন করতে হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
অধ্যাপক মান্নানের মস্তিষ্কে অপারেশন করতে হবে

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র অধ্যাপক এম এ মান্নান অনেক দিন যাবৎ অসুস্থ অবস্থায় আছেন। কিছুদিন যাবৎ তার মস্তিষ্কে কাজ করছে না।

চিকিৎসকরা জানিয়েছেন তার মস্তিষ্কে অপারেশন করতে হবে।  

অধ্যাপক মান্নানকে গত ১৫ জানুয়ারি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি বাংলানিউজকে বলেন, চিকিৎসকের পরামর্শে এম এ মান্নানের একমাত্র ছেলে মনজুরুল করিম রনি জানিয়েছেন মস্তিষ্কে পানি জমে থাকায় মস্তিষ্ক কোনো রকম কাজ করছে না। ডায়াবেটিস বাড়ার কারণে অপারেশন করতে দেরি হচ্ছে। ডায়াবেটিস নিয়ন্ত্রণে এলে দ্রুতই অপারেশন করা হবে।

তিনি পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর মাধ্যমে মহান আল্লাহর দরবারে দোয়া চেয়েছেন।

শায়রুল কবির খান জানান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য সাবেক সচিব ইসমাঈল জবি উল্লাহ, উপদেষ্টা কাউন্সিলের সদস্য খন্দকার আব্দুল মোক্তাদির ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের স্ত্রী লুৎফন নাহার কান্তা কোভিড-১৯ পজিটিভ। তারা চিকিৎসকের পরামর্শে বাসায় চিকিৎসা নিচ্ছেন। শারীরিকভাবে তারা ভালো আছেন।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa