ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

জাতীয় পার্টি সংসদ নির্বাচনে যাবে কিনা সেটা ভাবতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
জাতীয় পার্টি সংসদ নির্বাচনে যাবে কিনা সেটা ভাবতে হবে

গোপালগঞ্জ: কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় কৃষক পার্টির চেয়ারম্যান সাইদুর রহমান টেপা বলেছেন, সাম্প্রতিক সময়ে বিভিন্ন নির্বাচনে যেভাবে অনিয়ম হয়েছে, তাতে আগামীতে জাতীয় পার্টি জাতীয় সংসদ নির্বাচনে যাবে কি-না সেটা নিয়ে ভাববার বিষয় আছে।  

আগামীতে জাতীয় পার্টি কাদের সঙ্গে জোট বাঁধবে সেটি পার্টির মিটিংয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

তবে জামায়াতের সঙ্গে জোট বাঁধা হবে না বলে তিনি জানান।

শনিবার (২২ জানুয়ারি) সকাল ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

নির্বাচনে জোট করা প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় পার্টি কখনো আওয়ামী লীগের সঙ্গে গাটছড়া বাঁধেনি। তবে আমরা মনে করেছি স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় দরকার। সেজন্যই আমরা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছি।  

তিনি আরও বলেন, জাতির জনক জাতির জনকই। এখানে রাজনীতির কিছুই নেই। জাতীয় পার্টি করি বা বিএনপি করি বা অন্য দল করি-এটা কোনো বিষয় না। জাতির জনককে নিয়ে কোনো আপস নেই, কোনো বিতর্ক নেই। আমরা জাতির জনকের কথায় মুক্তিযুদ্ধ করেছি, স্বাধীনতা অর্জন করেছি।  

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কৃষক পার্টির সভাপতি সাইদুর রহমান টেপা। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় কেন্দ্রীয় জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ আলমগীর হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa