ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

চাঁদাবাজ-সন্ত্রাসের বিরুদ্ধে আপোষ করবো না: আইভী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
চাঁদাবাজ-সন্ত্রাসের বিরুদ্ধে আপোষ করবো না: আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সন্ত্রাস চাঁদাবাজের বিরুদ্ধে অতীতে যেমন মনোভাব ছিল এখনও তেমনই থাকবে।  আপোষ করার মানসিকতা নিয়ে এখানে আসিনি।

শুধু আপোষ করবো জনগণের সঙ্গে কাজের জন্য।

রোববার (১৩ ফেব্রুয়ারি) নগরভবনে দায়িত্বভার নেন নবনির্বাচিত মেয়র আইভী। এসময় তিনি এসব কথা বলেন।

আইভী বলেন, আজ আমি নতুন ভাবে আসলাম, যদিও আমি নতুন ব্যক্তি নই। আমি দীর্ঘদিন যাবৎ আপনাদের সঙ্গে কাজ করেছি। আমি কাউন্সিলরদের সঙ্গে নারায়ণগঞ্জবাসী এবং আমার কর্মকর্তাদের সঙ্গে কার করছি। এর মধ্যে আমাদের নতুন কয়েকজন কাউন্সিলর এসেছেন তাদের স্বাগত জানাচ্ছি। আশা করছি সবাইকে নিয়ে সিটি করপোরেশনের জনগণের চাহিদা মোতাবেক আমরা কাজ করবো।

তিনি আরও বলেন, বিগত সময়ে দেখেছেন আমি সাধারণ মানুষকে প্রাধান্য দিয়ে এ শহরকে গড়ার চেষ্টা করেছি। আমার বিগত সময়ে ৩৬ জন কাউন্সিলরকে নিয়ে যে পরিষদ ছিল তাদের নিয়ে কাজ করেছি। মাঝখানে আমি দু’ মাসের জন্য ছিলাম না। আমার দায়িত্ব সিটি করপোরেশনের প্রধান নির্বাহী (সিইও) আমিন সাহেব অত্যন্ত সুন্দরভাবে দক্ষতার সহিত চালিয়েছে। আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে সবাইকে অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।

তিনি বলেন, জন্মসনদের আমি হ-য-ব-র-ল অবস্থায় রেখে গিয়েছিলাম তখন এটা নতুন হচ্ছিল। তারা দক্ষতার সঙ্গে এটা পরিচালনা করেছে। নির্বাচনের সময় আমি আমার ইঞ্জিনিয়ারদের যে নির্দেশ দিয়েছি তারা সেটাও দক্ষতার সঙ্গে পালন করেছে। আশা করি আগামী পাঁচ বছর আপনারা আমাদের সহযোগীতা করবেন যেন আমরা মানুষের চাহিদামত কাজ করতে পারি। যারা আমাদের ভোট দিয়েছেন তাদের জন্যই কাজ করবো যারা দেয়নি তাদের জন্য করবো না তা নয়। আমি বলতে চাই অতীতে যেমন এই সিটি করপোরেশনে দলীয় সংকীর্ণতার ঊর্ধ্বে উঠে কাজ করেছি আমি সবাইকে আহ্বান জানাবো এভাবেই কাজ করবো। এখনে কোন দলাদলী চাঁদাবাজি হতে পারবে না। আশা করি আপনারা আমাকে সহযোগীতা করবেন। আমাদের যে কাজগুলো চলমান তা দ্রুত গতিতে করবো।

মেয়র বলেন, আমার চলমান কাজগুলো চলমান থাকবে। তবে মেগা প্রজেক্টের জন্য আমরা কদমরসূল সেতুকে প্রাধান্য দিব। জালকুড়িতে ওয়েস্ট এনার্জিসহ বড় প্রজেক্টগুলোর কাজ ত্বরান্বিত করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এমআরপি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।