ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় আ.লীগের কর্মসূচি 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে টুঙ্গিপাড়ায় আ.লীগের কর্মসূচি 

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আওয়ামী লীগের উদ্যোগে আগামী ১৮ থেকে ২৫ মার্চ পর্যন্ত তার জন্মস্থান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আট দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি আয়োজন করা হয়েছে।

কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে বুধবার (০৯ মার্চ) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। এছাড়াও সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

সভায় আগামী ১৮ থেকে ২৫ মার্চ পর্যন্ত আট দিনব্যাপী কর্মসূচি নির্ধারণ করা হয়। কর্মসূচির প্রথম দিন ১৮ মার্চ (শুক্রবার) বিকেল ৩টায় আওয়ামী লীগ এবং প্রতিদিন একই সময়ে ১৯ মার্চ (শনিবার) ছাত্রলীগ, ২০ মার্চ জাতীয় শ্রমিক লীগ, ২১ মার্চ কৃষক লীগ, ২২ মার্চ আওয়ামী যুবলীগ, ২৩ মার্চ যুব মহিলা লীগ, ২৪ মার্চ মহিলা আওয়ামী লীগ ও ২৫ মার্চ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্মসূচির আয়োজন করবে।  

এসব কর্মসূচিতে আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচি পালিত হবে। একই সঙ্গে ১৮ থেকে ২৫ মার্চ প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টুঙ্গিপাড়ায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।