ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘ভোজ্য তেলের মজুদ সরকার বিরোধী ষড়যন্ত্রের অংশ’  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
‘ভোজ্য তেলের মজুদ সরকার বিরোধী ষড়যন্ত্রের অংশ’
 

হবিগঞ্জ: দেশের বিভিন্ন স্থানে ভোজ্য তেল মজুদের বিষয়টি সরকার বিরোধী ষড়যন্ত্রের অংশ বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।  

তিনি বলেন, ‘করোনাকালে দেশের বাজার অনেকটা অস্থিতিশীল ছিল, কিন্তু হঠাৎ করে দ্রব্যমূল্য বাড়ার কোনো কারণ নেই।

বিভিন্ন স্থান থেকে মজুদ রাখা তেল উদ্ধার করা হয়েছে। এটি সরকারি বিরোধী ষড়যন্ত্রের অংশ। ’
 
মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।
 
তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণশক্তি উল্লেখ করে সদ্য অনুষ্ঠিত স্থানীয় সরকার নির্বাচনের প্রসঙ্গ টেনে হানিফ বলেন, ‘দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় আওয়ামী লীগের তৃণমূলে অনেক বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। এ সমস্যা সমাধানে পরিকল্পনা চলছে। ’
 
তিনি আরও বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির কোনো আগ্রহ নেই। তারা গণতন্ত্র খুঁজে পায় সামরিক সরকার প্রতিষ্ঠায়। দেশের অগ্রযাত্রা ব্যাহত করতে আওয়ামী লীগের পতন চায় বিএনপি। অতীতে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেশে পাকিস্তানের আদর্শ ফেরাতে চেয়েছিল তারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়েছেন। ’

সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ ডন ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।
 
প্রতিনিধি সম্মেলনের সঞ্চালনা করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী। জেলার নয়টি উপজেলা ও পৌরসভার বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা এতে উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।