ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুর পৌর ছাত্রলীগের সা. সম্পাদককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
ফরিদপুর পৌর ছাত্রলীগের সা. সম্পাদককে অব্যাহতি সজিব আহমেদকে অব্যাহতি 

ফরিদপুর: ফরিদপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিব আহমেদকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৫ মার্চ) ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক ফাহিম আহামেদ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য গণমাধ্যমকে জানানো হয়।

 

অব্যাহতির সত্যতা নিশ্চিত করে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বাংলানিউজকে বলেন, পারিবারিক সমস্যার কারণে সজীব ছাত্রলীগ থেকে অব্যাহতি চান। পরে আমরা এক জরুরি সভা ডেকে তাকে অব্যাহতি দিয়েছি। এর বেশি কিছু জানায়নি এই নেতা।  

তবে সদ্য অব্যাহতি পাওয়া সজিব আহমেদ অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমানের জন্মদিনের একটি প্রোগ্রামে অনুষ্ঠানের বক্তব্যে সব নেতার নাম বলা হলেও ছাত্রলীগের সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় দুই নেতার নাম বারবার না বলাতে আমি প্রতিবাদ করি। আর এর জের ধরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাশতুরা মোশাররফ ঐষিকার সঙ্গে কথাকাটি হয়। আর এর সূত্র ধরেই আমাকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

সজিব আরও বলেন, আমি ১২ বছর ধরে ছাত্রলীগ করি তবুও আমাকে অন্যায়ভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।  

এ ব্যাপারে ওই মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাশতুরা মোশাররফ ঐষিকা বাংলানিউজকে বলেন, আমার সঙ্গে তর্কের জের ধরে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে সেটা ভুল কথা। একটি প্রোগ্রামে আমার এক জুনিয়র উপাস্থাপন করছিল। তখন, অব্যহতি পাওয়া সজিব অভিযোগ করেন সেখানে উপস্থিত কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতার নাম বক্তব্যে উপস্থাপন করেনি। এটা নিয়ে একটু কথাকাটি হয়। তখন সে উগ্র আচরণ করেন।

তবে ঐষিকা দাবি করেন, ওই দুই নেতার নাম প্রোগ্রামে বলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।