ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

চলছে মেহেরপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
চলছে মেহেরপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পতাকা উত্তোলন করছেন নেতারা

মেহেরপুর: জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে।

দীর্ঘ সাত বছর পর সোমবার (১৬ মে) সকালে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

ভার্চ্যুয়ালি সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সম্পাদক ওবায়দুল কাদের।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এ অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য (এমপি) বাহা উদ্দীন নাসিম এবং প্রধান বক্তা খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও সংসদ সদস্য বিএম মোজাম্মেল হকসহ অন্যান্য অতিথিরা।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এমপি আমিনুল আলম, এমপি পারভীন জামান কল্পনা, এমপি গ্লোরিয়া ঝর্ণা এবং গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-২ আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেকের সঞ্চালনায় সম্মেলনে স্বাগত বক্তব্য দেন- সম্মেলনের সভাপতি মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল।

সম্মেলনে উপস্থিত আছেন মেহেরপুর জেলা ও পাশের জেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ। মেহেরপুর শহীদ সামসুজ্জোহা নগর উদ্যান মাঠে এ সমাবেশ চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, মে ১৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।