ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

রাজনীতি

আমরা শিগগিরই মাঠে নামবো: মান্না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, মে ১৮, ২০২২
আমরা শিগগিরই মাঠে নামবো: মান্না

ঢাকা: নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধারে এই সরকারকে হটাতে আমরা শিগগিরই মাঠে নামব। আমরা রাজপথে নামলে এক সপ্তাহের মধ্যে খেলা ফাইনাল হয়ে যাবে।

সেই প্রস্তুতি নিয়েই আমরা মাঠে নামার চেষ্টা করছি।

মঙ্গলবার (১৭ মে) বিকেলে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ পিপলস পার্টির (বিপিপি) উদ্যোগে রাজনৈতিক নেতাদের সম্মানে ঈদ পুনর্মিলনী এবং ‘অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন চাই’ শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, রাষ্ট্র পরিচালনায় ব্যর্থতা, অব্যবস্থাপনা ও কথা না রাখার জন্য আমরা শেখ হাসিনা সরকারের পদত্যাগ চাই। তবে শেখ হাসিনাকে সরিয়ে আমরা বেগম খালেদা জিয়া কিংবা তারেক রহমানকে চাই না। আমরা এমন একটি সরকার চাই, যারা সত্যিকার অর্থে জনগণের জন্য কাজ করবে।

শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন নয় জানিয়ে গণফোরামের একাংশের সভাপতি মোস্তফা মোহসীন মন্টু বলেন, আমরা সবাই অবাধ-সুষ্ঠু নির্বাচন চাই। এজন্য এই সরকারকে বিদায়ে প্রয়োজন জাতীয় ঐক্য। কিন্তু খেয়াল রাখতে হবে-এটা অর্জন করতে গিয়ে আমরা যেন নিজেদের পথ হারিয়ে না ফেলি।

তিনি বলেন, আমরা যদি এক ছাতার নিচে দাঁড়াতে না পারি, জনগণকে ঐক্যবদ্ধ করতে না পারি-তাহলে এই সরকারকে হটানো যাবে না।

বিপিপির চেয়ারম্যান বাবুল সরদার চাখারীর সভাপতিত্বে এবং মহাসচিব মো. আব্দুল কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গণফোরামের সুব্রত চৌধুরী, জগলুল হায়দার আফ্রিক, এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদ ও মোস্তাফিজুর রহমান মোস্তফা, নাগরিক ঐক্যের শহীদুল্লাহ কায়সার, এবি পার্টির মজিবুর রহমান মঞ্জু, জাতীয় স্বাধীনতা পার্টির মোয়াজ্জেম হোসেন খান মজলিস, বিপিপির পারভীন নাসের খান ভাসানী, অ্যাডভোকেট জসীম উদ্দিন, রানী শেখ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৮১২ ঘণ্টা, মে ১৮, ২০২২
এমএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa