ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

রাজনীতি

রামগড় বিএনপির সভাপতি হাফেজ, সম্পাদক নুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, মে ১৯, ২০২২
রামগড় বিএনপির সভাপতি হাফেজ, সম্পাদক নুর

খাগড়াছড়ি: লুটপাটের মাধ্যমে বিদেশে অর্থ পাচার করে আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা এখন পালানোর পথ খুঁজছে বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া। বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত রামগড় উপজেলা ও পৌর বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওয়াদুদ ভূঁইয়া বলেন, বিএনপির আন্দোলনে আওয়ামী লীগের দুর্নীতিবাজরা দেশ থেকে পালানোর সুযোগ পাবে না। তাদের জন্যও শ্রীলঙ্কার মতো পরিণতি অপেক্ষা করছে। এ সময় সরকারের লোক দেখানো উন্নয়নের আড়ালে হাজার কোটি টাকা লোপাটের অভিযোগ করেন তিনি।

রামগড় উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহম্মদ ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার। বিশেষ অতিথি ছিলেন- জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ সভাপতি মোহন রোয়াজা, যুগ্ম সম্পাদক মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, ক্ষণিরঞ্জন ত্রিপুরা প্রমুখ।  

এর আগে জাতীয় ও দলীয় সঙ্গীতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি ওয়াদুদ ভূঁইয়া ও অতিথিরা। এবার রামগড় উপজেলা বিএনপির কাউন্সিলে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে হাফেজ আহম্মদ ভূঁইয়াকে সভাপতি, নুর হোসেন নুরুকে সাধারণ সম্পাদক ও শেফায়েত উল্ল্যাহ ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া রামগড় পৌর বিএনপির কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে জসিম উদ্দিনকে সভাপতি, মো. আলাউদ্দিনকে সাধারণ সম্পাদক ও শেফায়েত মোর্শেদ ভূঁইয়া মিঠুকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ১৯ মে, ২০২২
এডি/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa