ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কমিটি নিয়ে বিরোধ, বিএনপি নেতা চন্দনের কুশপুতুল দাহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, মে ২৭, ২০২২
কমিটি নিয়ে বিরোধ, বিএনপি নেতা চন্দনের কুশপুতুল দাহ

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়নের সদ্য ঘোষিত এক তরফা পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ করেছেন নেতাকর্মীরা।

শুক্রবার (২৫ মে) বিকেলে ‘জামালপুর ইউনিয়ন বিএনপির ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের ব্যানারে’ অনুষ্ঠিত বিক্ষোভের সময় তারা কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দনের কুশপুতুল দাহ করার পাশাপাশি চন্দন ও জয়পুরহাট সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. হেনা কবিরকে অবাঞ্ছিত ঘোষণা করে অবিলম্বে ঘোষিত কমিটি বাতিলের দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন জামালপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবদুস সালাম মন্ডল, সহ-সাধারণ সম্পাদক আমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসলাম হোসেন, ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি শরিফুল ইসলাম শুকুন, জয়পুরহাট জেলা মহিলা দলের সদস্য রুবিনা খাতুন, ইউপি সদস্য বদিউজ্জামান, ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য মুক্তার হোসেন, সাবেক সদস্য মুকুল হোসেন, ওয়ার্ড বিএনপির সাবেক সদস্য আব্দুল হাকিম, ২ নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রফিক,  জয়পুরহাট জেলা ছাত্রদলের সাহিত্য বিষয়ক সম্পাদক সাকিউল ইসলাম প্রমুখ।

বক্তারা অভিযোগ করেন, গত ১৮ মে জামালপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কিন্তু এই কমিটি থেকে দলের ত্যাগী নেতাদের বাদ দেওয়া হয়েছে। ওবায়দুর রহমান চন্দন ও অ্যাড. হেনা কবির পরস্পর জোগসাজশ করে অর্থের বিনিয়মে এ পকেট কমিটি দিয়েছেন। অবিলম্বে এ কমিটি বাতিল করে ত্যাগীদের সমন্বয়ে নতুন কমিটি করার আহ্বান জানান তারা।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ২৫ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।