ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘আওয়ামী লীগের উদারতা দুর্বলতা নয়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুন ৪, ২০২২
‘আওয়ামী লীগের উদারতা দুর্বলতা নয়’

খাগড়াছড়ি: আওয়ামী লীগের নীরবতা কোনোভাবে দুর্বলতা হতে পারে না। আমরা শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিস্থিতি চাই বলে বিএনপি মাঠে আন্দোলন সংগ্রাম করতে পারছে।

সরকারি উন্নয়নমূলক কাজ করতে পারছে। অথচ বিএনপি আওয়ামী লীগের উদারতাকে দুর্বলতা হিসেবে দেখছে। আমরা তা বরদাস্ত করবো না।

শনিবার (০৪ জুন) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে জেলা আওয়ামী লীগের উদ্যোগে পৌর টাউন হল চত্বরে আয়োজিত সমাবেশে বক্তারা এই কথা বলেন।

এতে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী ও কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক পৌর মেয় নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম প্রমুখ।

বক্তারা আরও বলেন, আমরা বারে বারে উদারতা দেখাচ্ছি। জেলায় মিলেমিশে থাকতে চাচ্ছিলাম। কিন্তু বিএনপির নেতাকর্মীরা মিছিল মিটিং থেকে বার বার কুরুচিপূর্ণ বক্তব্য দিচ্ছে। প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করছে। আমরা দীর্ঘদিন ধরে সহ্য করে আসছি। ব্যবসা, বাণিজ্য রাজনীতি কোনো কিছুতেই আমরা বাঁধা দেয়নি। অথচ বিএনপি এসব আমাদের দুর্বলতা ভেবে বসে আছে। আমরা এবার প্রতিঘাত করতে প্রস্তুত।

এর আগে শহরের নারিকেল বাগান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।