ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

বেলকুচিতে দুই চেয়ারম্যানকে পেটালেন ছাত্রলীগ নেতা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জুন ৭, ২০২২
বেলকুচিতে দুই চেয়ারম্যানকে পেটালেন ছাত্রলীগ নেতা! ফেসবুকের ভিডিও থেকে নেওয়া

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া ও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদের তালুকদারকে মারধর করার অভিযোগ উঠেছে পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদের বিরুদ্ধে।  

এ ঘটনায় সোমবার (৬ জুন) দুপুরে পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদসহ সাতজনকে আসামি করে মামলা দায়ের করেছেন চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া।

 

এর আগে রোববার (৫ জুন) বিকেলে বেলকুচি পৌর এলাকার জীধুরিস্থ মাজেম মিয়ার ঢালু নামক স্থানে এ মারধরের ঘটনা ঘটে। আহত প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদেরকে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে মারধরের ঘটনার একটি ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  

মামলার বাদী চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া বলেন, রোববার বিকেল ৫টার দিকে মোটরসাইকেলে করে প্যানেল মেয়রকে সঙ্গে নিয়ে যাচ্ছিলাম। আমরা ঘটনাস্থলে পৌঁছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীরা আমার মোটরসাইকেলের গতিরোধ করেই আমাদের লাঠি দিয়ে পেটাতে শুরু করে। একপর্যায়ে আমার কাছে থাকা গুচ্ছ গ্রাম প্রকল্পের ১ লাখ ৭৬ হাজার টাকা ছিনিয়ে নেয়।  

পরে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে পাশের একটি দোকানে নিয়ে গেলেও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদেরকে এলোপাতাড়িভাবে আঘাত করে। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে এসব অভিযোগ অস্বীকার করে পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদ বলেন, আমি এই হামলার সঙ্গে জড়িত না। বরং ইউপি চেয়ারম্যানকে আমি হামলার হাত থেকে রক্ষা করে ওখানে থাকা একটি রডের দোকানে বসিয়ে রেখেছিলাম।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, চেয়ারম্যানের ওপর হামলার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পঠিয়েছিলাম। সোমবার (০৭ জুন) দুপুরে এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুন ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।